সাগর-রুনি হত্যা মামলার নিষ্পত্তিতে চেষ্টা চালিয়ে যাচ্ছে র‍্যাব: আইজিপি

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, র‍্যাব সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত করছে। আদালতের নির্দেশ অনুযায়ী তদন্তের অগ্রগতি প্রতিবেদন আদালতে দাখিল করছে। সাগর-রুনি হত্যা মামলার নিষ্পত্তি করতে র‍্যাব তাদের প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

বরগুনা পুলিশ অফিসার্স মেস উদ্বোধন শেষে আজ মঙ্গলবার সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন আইজিপি। মুজিব শতবর্ষে জনতার পুলিশ হয়ে ওঠার অঙ্গীকার জানিয়ে তিনি বলেন, ‘মুজিব শতবর্ষে আমাদের অঙ্গীকার, আমরা জনতার পুলিশ হব। জনগণের অভিযোগ ও চাহিদা অনুযায়ী সেবা দিলে জনগণের পুলিশ হওয়া সম্ভব। সঠিকভাবে সেবা পৌঁছে দেওয়াই আমাদের মূল লক্ষ্য।’

প্রথম আলো

সেন্সরশিপের খড়গ

স্বাধীন বাংলাদেশে চলচ্চিত্র, টিভি নাটক, মঞ্চ নাটকের উপর বিভিন্ন সময় সরকারি ও বেসরকারি সেন্সরশিপের তথ্য উপাত্ত দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

বিস্তারিত

লেখার জন্য কারাবন্দী

ফেসবুকে লেখালেখির জন্য জেলে আছেন প্রচুর মানুষ। বহু মানুষ প্রাণ হারিয়েছেন। আজীবনের জন্য পঙ্গু হয়েছেন, আছেন এমন মানুষও। তাদের সম্পর্কে জানুন।
বিস্তারিত

বিচারহীনতার বাংলাদেশ

বিচার হচ্ছে না নিকট অতীতের কয়েকশ চাঞ্চল্যকর মামলার। যেসব মামলার সম্ভাব্য আসামী প্রভাবশালী রাজনীতিক অথবা ব্যবসায়ী অথবা ক্ষমতার কাছাকাছি থাকা কেউ।

বিস্তারিত

এখন কী অবস্থায় আছে?

ধর্মানুভূতিতে আঘাত দেয়ার অভিযোগে ডজনখানেক গ্রাম জ্বালিয়ে দেয়া হয়েছিলো। সেসব গ্রাম, গ্রামের মানুষেরা এখন কেমন আছেন?
বিস্তারিত