রায়হান হত্যা: পুলিশ কনস্টেবল হারুনের জামিন নামঞ্জুর

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলায় এক আসামি পুলিশ কনেষ্টেবল হারুনের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে রায়হান হত্যার চাঞ্চল্যকর এই মামলার আসামি হারুনুর রশিদের পক্ষে তার আইনজীবী জামিন চাইলে সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক আব্দুর রহিম জামিনের আবেদন নামঞ্জুর করেন। তবে শুনানিকালে হারুনকে আদালতে আনা হয়নি।

এদিকে, আসামিদের জামিন আবেদনের শুনানির খবর পেয়ে এদিন সকালে আদালত চত্বরে আত্মীয়-স্বজন নিয়ে হাজির হন রায়হান আহমদের মা সালমা বেগম। তিনি আদালতে চত্বরে হাজির হয়ে আসামিদের জামিন আবেদনের বিরোধিতা করেন।

পরে রায়হানের মা সালমা বেগম মন্তব্য করেন, ছেলে হারানো কত কষ্টকর তা একজন মা ভালো বলতে পারবেন। আমি ছেলে হত্যার যথাযথ বিচার চাই।

ইত্তেফাক

সেন্সরশিপের খড়গ

স্বাধীন বাংলাদেশে চলচ্চিত্র, টিভি নাটক, মঞ্চ নাটকের উপর বিভিন্ন সময় সরকারি ও বেসরকারি সেন্সরশিপের তথ্য উপাত্ত দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

বিস্তারিত

লেখার জন্য কারাবন্দী

ফেসবুকে লেখালেখির জন্য জেলে আছেন প্রচুর মানুষ। বহু মানুষ প্রাণ হারিয়েছেন। আজীবনের জন্য পঙ্গু হয়েছেন, আছেন এমন মানুষও। তাদের সম্পর্কে জানুন।
বিস্তারিত

বিচারহীনতার বাংলাদেশ

বিচার হচ্ছে না নিকট অতীতের কয়েকশ চাঞ্চল্যকর মামলার। যেসব মামলার সম্ভাব্য আসামী প্রভাবশালী রাজনীতিক অথবা ব্যবসায়ী অথবা ক্ষমতার কাছাকাছি থাকা কেউ।

বিস্তারিত

এখন কী অবস্থায় আছে?

ধর্মানুভূতিতে আঘাত দেয়ার অভিযোগে ডজনখানেক গ্রাম জ্বালিয়ে দেয়া হয়েছিলো। সেসব গ্রাম, গ্রামের মানুষেরা এখন কেমন আছেন?
বিস্তারিত