ভাইকে আকবর: বিপদে আছি, সবাইকে বলিস দোয়া করতে

১৩ অক্টোবর সকাল থেকে এসআই আকবরের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না বলে ঢাকা ট্রিবিউনকে জানিয়েছিল নাম প্রকাশে অনিচ্ছুক সিলেট পুলিশের একটি সূত্র

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে যুবককে নির্যাতন করে হত্যার ঘটনায় অভিযুক্ত উপ-পরিদর্শক (এসআই) আকবরের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার দূর্গাপুর ইউনিয়নের বগইর গ্রামে। মাত্র ১০ হাজার টাকার জন্য রায়হান নামে এক যুবককে নিযার্তন করে হত্যায় অভিযুক্ত আকবরসহ চারজনকে সাময়িক বরখাস্ত করেছে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।

বুধবার (১৪ অক্টোবর) বিকেলে বগইর গ্রামে আকবরদের বাড়িতে গিয়ে কথা হয় স্বজন ও প্রতিবেশীদের সঙ্গে।

এ সময় আকবরের ছোট ভাই ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে শিক্ষার্থী আরিফ হোসেন ভূঁইয়া বলেন, ‘‘আমার ভাই এ ধরনের কাজ করতে পারে বলে বিশ্বাস করি না। রবিবার (১১ অক্টোবর) সর্বশেষ বড়ভাইয়ের সঙ্গে কথা হয়েছিল। তখন তিনি বলেন, বিপদে আছি। অফিসে ঝামেলা হয়েছে সবাইকে দোয়া করতে বলিস। এরপর থেকে আর যোগাযোগ নেই।’’

উল্লেখ্য, ১৩ অক্টোবর সকাল থেকে এসআই আকবরের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না বলে ঢাকা ট্রিবিউনকে জানিয়েছিল নাম প্রকাশে অনিচ্ছুক সিলেট পুলিশের একটি সূত্র।

ঢাকা ট্রিবিউন

সেন্সরশিপের খড়গ

স্বাধীন বাংলাদেশে চলচ্চিত্র, টিভি নাটক, মঞ্চ নাটকের উপর বিভিন্ন সময় সরকারি ও বেসরকারি সেন্সরশিপের তথ্য উপাত্ত দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

বিস্তারিত

লেখার জন্য কারাবন্দী

ফেসবুকে লেখালেখির জন্য জেলে আছেন প্রচুর মানুষ। বহু মানুষ প্রাণ হারিয়েছেন। আজীবনের জন্য পঙ্গু হয়েছেন, আছেন এমন মানুষও। তাদের সম্পর্কে জানুন।
বিস্তারিত

বিচারহীনতার বাংলাদেশ

বিচার হচ্ছে না নিকট অতীতের কয়েকশ চাঞ্চল্যকর মামলার। যেসব মামলার সম্ভাব্য আসামী প্রভাবশালী রাজনীতিক অথবা ব্যবসায়ী অথবা ক্ষমতার কাছাকাছি থাকা কেউ।

বিস্তারিত

এখন কী অবস্থায় আছে?

ধর্মানুভূতিতে আঘাত দেয়ার অভিযোগে ডজনখানেক গ্রাম জ্বালিয়ে দেয়া হয়েছিলো। সেসব গ্রাম, গ্রামের মানুষেরা এখন কেমন আছেন?
বিস্তারিত