পুলিশ ফাঁড়িতে ‘নির্যাতনে’ রায়হান হত্যা: এসআই হাসান সাময়িক বরখাস্ত

সিলেটের বন্দর বাজার ফাঁড়িতে ‘নির্যাতনে রায়হান আহমদ হত্যা’র ঘটনায় ফাঁড়ির টু-আইসি উপ-পরিদর্শক (এসআই) হাসান উদ্দিনকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। বুধবার সন্ধ্যায় সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া এ তথ্য জানায়।

বলা হয়, ঘটনার মূল অভিযুক্ত বন্দর বাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়াকে ফাঁড়ি হতে পালাতে সহায়তা করা ও তথ্য গোপনের অপরাধে হাসানকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। ফাঁড়িতে নির্যাতনে রায়হান মারা যাওয়ার ঘটনায় বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবরসহ চারজনকে সাময়িক বরখাস্ত ও তিনজনকে প্রত্যাহার করা হয়। এদের মধ্যে কেবল টিটুকে গ্রেফতার দেখানো হয়। তবে, বরখাস্ত হওয়ার পর থেকে আকবর পলাতক। বাকিরা এসএমপি পুলিশ লাইন্সে পুলিশের নজরদারিতে আছে বলে জানিয়েছে পুলিশ সূত্র।

ইত্তেফাক

সেন্সরশিপের খড়গ

স্বাধীন বাংলাদেশে চলচ্চিত্র, টিভি নাটক, মঞ্চ নাটকের উপর বিভিন্ন সময় সরকারি ও বেসরকারি সেন্সরশিপের তথ্য উপাত্ত দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

বিস্তারিত

লেখার জন্য কারাবন্দী

ফেসবুকে লেখালেখির জন্য জেলে আছেন প্রচুর মানুষ। বহু মানুষ প্রাণ হারিয়েছেন। আজীবনের জন্য পঙ্গু হয়েছেন, আছেন এমন মানুষও। তাদের সম্পর্কে জানুন।
বিস্তারিত

বিচারহীনতার বাংলাদেশ

বিচার হচ্ছে না নিকট অতীতের কয়েকশ চাঞ্চল্যকর মামলার। যেসব মামলার সম্ভাব্য আসামী প্রভাবশালী রাজনীতিক অথবা ব্যবসায়ী অথবা ক্ষমতার কাছাকাছি থাকা কেউ।

বিস্তারিত

এখন কী অবস্থায় আছে?

ধর্মানুভূতিতে আঘাত দেয়ার অভিযোগে ডজনখানেক গ্রাম জ্বালিয়ে দেয়া হয়েছিলো। সেসব গ্রাম, গ্রামের মানুষেরা এখন কেমন আছেন?
বিস্তারিত