নোয়াখালীতে সাংবাদিকদের ওপর হেফাজতের হামলা, ইটের আঘাতে চার সাংবাদিক আহত

হরতালের সমর্থনে মিছিল থেকে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী চৌরাস্তায় অবস্থিত ‘নোয়াখালী টিভি সাংবাদিক ফোরাম’ কার্যালয়ে অতর্কিত হামলা চালিয়েছে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। এ সময় তাদের ইটের আঘাতে চার সাংবাদিক আহত হয়েছেন। এছাড়া দুইটি মোটরসাইকেল ভাঙচুর করেছে তারা।

রোববার (২৮ মার্চ) বিকেল সোয়া ৩টার দিকে জেলা পরিষদ সুপার মার্কেটে এ হামলার ঘটনা ঘটে। আহত সাংবাদিকরা হচ্ছেন- এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মানিক ভূঁইয়া, একাত্তর টিভির জেলা প্রতিনিধি মিজানুর রহমান, বাংলা টিভি জেলা প্রতিনিধি ইয়াকুব নবী ইমন ও ক্যামরা পার্সন মনির হোসেন।

আহত সাংবাদিকরা জানান, বিকেলে হরতালের সমর্থনে নোয়াখালী টিভি সাংবাদিক ফোরাম কার্যালয়ের সামনে দিয়ে হেফাজতের একটি মিছিল যাচ্ছিল। এ সময় মিছিলকারীরা কার্যালয়কে লক্ষ্য করে ইট, পাটকেল ও লাঠি নিক্ষেপ করে। এতে কার্যালয়ের দরজার গ্লাসসহ আসবাবপত্র ভেঙে যায়। দরজার ভাঙা গ্লাস পড়ে কার্যালয়ের ভিতরে থাকা চার সাংবাদিক আহত হন। হামলাকারীরা কার্যালয়ের সামনের সড়কে থাকা একাত্তর টিভি ও বাংলা টিভি প্রতিনিধির মোটরসাইকেল ভাঙচুর করে।

সময় নিউজ টিভি

সেন্সরশিপের খড়গ

স্বাধীন বাংলাদেশে চলচ্চিত্র, টিভি নাটক, মঞ্চ নাটকের উপর বিভিন্ন সময় সরকারি ও বেসরকারি সেন্সরশিপের তথ্য উপাত্ত দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

বিস্তারিত

লেখার জন্য কারাবন্দী

ফেসবুকে লেখালেখির জন্য জেলে আছেন প্রচুর মানুষ। বহু মানুষ প্রাণ হারিয়েছেন। আজীবনের জন্য পঙ্গু হয়েছেন, আছেন এমন মানুষও। তাদের সম্পর্কে জানুন।
বিস্তারিত

বিচারহীনতার বাংলাদেশ

বিচার হচ্ছে না নিকট অতীতের কয়েকশ চাঞ্চল্যকর মামলার। যেসব মামলার সম্ভাব্য আসামী প্রভাবশালী রাজনীতিক অথবা ব্যবসায়ী অথবা ক্ষমতার কাছাকাছি থাকা কেউ।

বিস্তারিত

এখন কী অবস্থায় আছে?

ধর্মানুভূতিতে আঘাত দেয়ার অভিযোগে ডজনখানেক গ্রাম জ্বালিয়ে দেয়া হয়েছিলো। সেসব গ্রাম, গ্রামের মানুষেরা এখন কেমন আছেন?
বিস্তারিত