ত্বকী হত্যা: ওসমানপুত্রের অফিসে রক্তমাখা প্যান্ট

বুধবার দুপুরে প্রায় দুই ঘণ্টার এই অভিযানে শহরের আল্লামা ইকবাল সড়কে আজমেরির মালিকানাধীন উইনার ফ্যাশনসের কার্যালয় থেকে দারোয়ানসহ মোট তিনজনকে আটক করা হয়েছে।

আজমেরির ওই অফিসকে ‘টর্চার সেল’ আখ্যায়িত করে সেখানেই ত্বকীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করে আসছেন তার বাবা নারায়ণগঞ্জের সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুর ১২টার দিকে প্রায় ৪০ জন র‌্যাব সদস্য ইকবাল সড়কের প্রায় ১০০ গজ এলাকায় অবস্থান নিয়ে উইনার ফ্যাশনস কার্যালয় ঘিরে ফেলে। এরপর ওই সড়কে যানবাহন ও লোক চলাচল সীমিত করে বেলা ২টা পর্যন্ত অভিযান চলে।

অভিযানের নেতৃত্বে থাকা র‌্যাব- ১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জাহাঙ্গীর আলম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ত্বকী হত্যার মামলায় গ্রেপ্তার আসামিদের স্বীকারোক্তি এবং গণমাধ্যমে প্রকাশিত সংবাদের সূত্র ধরে তদন্তের অংশ হিসেবেই এ অভিযান।

বিডিনিউজ

সেন্সরশিপের খড়গ

স্বাধীন বাংলাদেশে চলচ্চিত্র, টিভি নাটক, মঞ্চ নাটকের উপর বিভিন্ন সময় সরকারি ও বেসরকারি সেন্সরশিপের তথ্য উপাত্ত দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

বিস্তারিত

লেখার জন্য কারাবন্দী

ফেসবুকে লেখালেখির জন্য জেলে আছেন প্রচুর মানুষ। বহু মানুষ প্রাণ হারিয়েছেন। আজীবনের জন্য পঙ্গু হয়েছেন, আছেন এমন মানুষও। তাদের সম্পর্কে জানুন।
বিস্তারিত

বিচারহীনতার বাংলাদেশ

বিচার হচ্ছে না নিকট অতীতের কয়েকশ চাঞ্চল্যকর মামলার। যেসব মামলার সম্ভাব্য আসামী প্রভাবশালী রাজনীতিক অথবা ব্যবসায়ী অথবা ক্ষমতার কাছাকাছি থাকা কেউ।

বিস্তারিত

এখন কী অবস্থায় আছে?

ধর্মানুভূতিতে আঘাত দেয়ার অভিযোগে ডজনখানেক গ্রাম জ্বালিয়ে দেয়া হয়েছিলো। সেসব গ্রাম, গ্রামের মানুষেরা এখন কেমন আছেন?
বিস্তারিত