ঝিনাইদহের কালীগঞ্জে চিনিকল নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় যুবকের নামে মামলা

ঝিনাইদহের কালীগঞ্জে ফেসবুকে মোবারকগঞ্জ চিনিকল নিয়ে ফেসবুক স্টাটাস দেয়ায় এক যুবকের নামে মামলা করেছে চিনিকল কর্তৃপক্ষ।

 

১১ আগস্ট মঙ্গলবার রাতে মিল ভান্ডারের জুনিয়র অফিসার জামাল হোসেন বাদী হয়ে কালীগঞ্জ থানায় এ মামলা করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, সুজন নামের এক যুবক গত ১০ আগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার নিজ নামে আইডিতে স্ট্যাটাস দেন “কালীগঞ্জ মোবারকগঞ্জ চিনিকলের ৭০০ টন চিটে গুড় গায়েব”।

স্ট্যাটাসটি মিল কর্তৃপক্ষের নজরে এলে ঘটনাটি অসত্য ভিত্তিহীন উল্লেখ করে এজাহার দায়ের করেন। এজাহারে আরও উল্লেখ করেন, চিটে গুড় গায়েব হওয়ার মতো কোনো ঘটনা না ঘটলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন অসত্য তথ্য প্রচার করায় বাংলাদেশ সরকারের শিল্প প্রতিষ্ঠান তথা ঐতিহ্যবাহী মোবারকগঞ্জ সুগার মিলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। সুজন কালীগঞ্জ পৌরসভাধীন বাকুলিয়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাহফুজুর রহমান মিয়া জানান, মঙ্গলবার রাতে মোবারকগঞ্জ চিনিকলের পক্ষ থেকে একটি এজাহার দায়ের করেছে। এখন আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

জাগো নিউজ

সেন্সরশিপের খড়গ

স্বাধীন বাংলাদেশে চলচ্চিত্র, টিভি নাটক, মঞ্চ নাটকের উপর বিভিন্ন সময় সরকারি ও বেসরকারি সেন্সরশিপের তথ্য উপাত্ত দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

বিস্তারিত

লেখার জন্য কারাবন্দী

ফেসবুকে লেখালেখির জন্য জেলে আছেন প্রচুর মানুষ। বহু মানুষ প্রাণ হারিয়েছেন। আজীবনের জন্য পঙ্গু হয়েছেন, আছেন এমন মানুষও। তাদের সম্পর্কে জানুন।
বিস্তারিত

বিচারহীনতার বাংলাদেশ

বিচার হচ্ছে না নিকট অতীতের কয়েকশ চাঞ্চল্যকর মামলার। যেসব মামলার সম্ভাব্য আসামী প্রভাবশালী রাজনীতিক অথবা ব্যবসায়ী অথবা ক্ষমতার কাছাকাছি থাকা কেউ।

বিস্তারিত

এখন কী অবস্থায় আছে?

ধর্মানুভূতিতে আঘাত দেয়ার অভিযোগে ডজনখানেক গ্রাম জ্বালিয়ে দেয়া হয়েছিলো। সেসব গ্রাম, গ্রামের মানুষেরা এখন কেমন আছেন?
বিস্তারিত