গোপালগঞ্জে সাংবাদিকের ওপর দুর্বৃত্তের হামলা

পেশাগত দায়িত্বপালন শেষে অফিসে ফেরার পথে এটিএন বাংলা ও এটিএন নিউজের গোপালগঞ্জ জেলা প্রতিনিধি চৌধুরী হাসান মাহমুদ দুর্বৃত্তের হামলার শিকার হয়েছেন।

 

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন। এ সময় তার ব্যবহৃত ভিডিও ক্যামেরা, মোবাইল ফোন, মানিব্যাগ ও পকেটে থাকা প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মুকসুদপুর উপজেলা থেকে সংবাদ সংগ্রহ করে গোপালগঞ্জ শহরে ফেরার পথে বানিয়ারচর বৌবাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় গোপালগঞ্জ জেলার কর্মরত সাংবাদিকদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনায় তীব্র নিন্দা ও এর সঙ্গে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন তারা।

সাংবাদিক চৌধুরী হাসান মাহমুদ বলেন, মুকসুদপুর উপজেলা থেকে ত্রাণ বিতরণের সংবাদ সংগ্রহ করে আমি গোপালগঞ্জ শহরে ফিরছিলাম। বানিয়ারচর বৌবাজার এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত আমার মোটরসাইকেলের গতিরোধ করে। একপর্যায়ে তারা মোটরসাইকেল থেকে আমাকে নামিয়ে বেধড়ক মারধর করে। আমার কাছে থাকা ক্যামেরা, মোবাইল ছিনিয়ে নিয়ে যায় তারা। চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসলে তাদের ওপরও হামলা চালায় দুর্বৃত্তরা।

মুকসুদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা আবুল কালাম আজাদ বলেন, এ ব্যাপারে এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জাগো নিউজ

সেন্সরশিপের খড়গ

স্বাধীন বাংলাদেশে চলচ্চিত্র, টিভি নাটক, মঞ্চ নাটকের উপর বিভিন্ন সময় সরকারি ও বেসরকারি সেন্সরশিপের তথ্য উপাত্ত দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

বিস্তারিত

লেখার জন্য কারাবন্দী

ফেসবুকে লেখালেখির জন্য জেলে আছেন প্রচুর মানুষ। বহু মানুষ প্রাণ হারিয়েছেন। আজীবনের জন্য পঙ্গু হয়েছেন, আছেন এমন মানুষও। তাদের সম্পর্কে জানুন।
বিস্তারিত

বিচারহীনতার বাংলাদেশ

বিচার হচ্ছে না নিকট অতীতের কয়েকশ চাঞ্চল্যকর মামলার। যেসব মামলার সম্ভাব্য আসামী প্রভাবশালী রাজনীতিক অথবা ব্যবসায়ী অথবা ক্ষমতার কাছাকাছি থাকা কেউ।

বিস্তারিত

এখন কী অবস্থায় আছে?

ধর্মানুভূতিতে আঘাত দেয়ার অভিযোগে ডজনখানেক গ্রাম জ্বালিয়ে দেয়া হয়েছিলো। সেসব গ্রাম, গ্রামের মানুষেরা এখন কেমন আছেন?
বিস্তারিত