গাইবান্ধায় সাংবাদিকের ওপর জুয়াড়িদের হামলা, মারপিট

জুয়ার আসর ও জুয়াড়িদের সম্পর্কে সংবাদ প্রকাশ করায় গাইবান্ধায় সাংবাদিক সুমন মণ্ডলের ওপর হামলা চালানো হয়েছে। গত বৃহস্পতিবার জুয়াড়িরা তাকে মারধর করে আহত করে। গুরুতর আহত সাংবাদিককে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদশীরা জানায়, সকাল ১১টার দিকে সাংবাদিক সুমন মণ্ডল গাইবান্ধা সদর উপজেলার বালুয়া গ্রামের বাড়ি থেকে গাইবান্ধা শহরে আসার সময় জুয়াড়ি লিটন, নজমল, সেলিমসহ কয়েকজন সুমনের মোটরসাইকেল আটকে প্রকাশ্যে লাঠি দিয়ে মারপিট করে। এ সময় তার মোটরসাইকেলটিও তারা ভাঙচুর করে। গুরুতর আহত অবস্থায় আহত সুমন মণ্ডলকে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
আহত সুমন রংপুর সংবাদ ও দৈনিক জাগো জনতা এবং একটি অনলাইন টিভি চ্যানেলের জেলা প্রতিনিধি। গাইবান্ধা সদর থানার ওসি মাহফুজুর রহমান বলেন, মামলা দিলে অভিযোগকারীদের বিরুদ্ধে ব্যবস্থা  নেয়া হবে।

গাইবান্ধার সাংবাদিকরা এ হামলার নিন্দা জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন।

মানব জমিন

সেন্সরশিপের খড়গ

স্বাধীন বাংলাদেশে চলচ্চিত্র, টিভি নাটক, মঞ্চ নাটকের উপর বিভিন্ন সময় সরকারি ও বেসরকারি সেন্সরশিপের তথ্য উপাত্ত দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

বিস্তারিত

লেখার জন্য কারাবন্দী

ফেসবুকে লেখালেখির জন্য জেলে আছেন প্রচুর মানুষ। বহু মানুষ প্রাণ হারিয়েছেন। আজীবনের জন্য পঙ্গু হয়েছেন, আছেন এমন মানুষও। তাদের সম্পর্কে জানুন।
বিস্তারিত

বিচারহীনতার বাংলাদেশ

বিচার হচ্ছে না নিকট অতীতের কয়েকশ চাঞ্চল্যকর মামলার। যেসব মামলার সম্ভাব্য আসামী প্রভাবশালী রাজনীতিক অথবা ব্যবসায়ী অথবা ক্ষমতার কাছাকাছি থাকা কেউ।

বিস্তারিত

এখন কী অবস্থায় আছে?

ধর্মানুভূতিতে আঘাত দেয়ার অভিযোগে ডজনখানেক গ্রাম জ্বালিয়ে দেয়া হয়েছিলো। সেসব গ্রাম, গ্রামের মানুষেরা এখন কেমন আছেন?
বিস্তারিত