কোম্পানীগঞ্জে সাংবাদিক প্রশান্ত সুভাষ চন্দ্রের ওপর হামলা, পরিবারের ৫ সদস্য আহত

নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রশান্ত সুভাষ চন্দ্র নামে এক সাংবাদিকের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় সাংবাদিকসহ তার পরিবারের ৫ জন আহত হয়েছেন। ২৪ জুন বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে প্রশান্তের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

 

 

স্থানীয়রা জানান, হামলায় আহত হয়েছেন প্রশান্ত, তার ২ছেলে, স্ত্রী ও মা। গুরুতর আহত অবস্থায় প্রশান্তকে কোম্পানীগঞ্জ উপজেলা কমপ্লেক্সে নেওয়া হয়।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সেলিম সমকালকে জানান, প্রশান্ত সুভাষের মাথা ফেটে গেছে, বাম হাত ফুলা, সম্ভবত হাত ভেঙ্গে গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

সুভাষ চলমান সময় ডট কম এর প্রধান প্রতিবেদক এবং বাংলাদেশ সমাচারের কোম্পানীগঞ্জ প্রতিনিধি।

এ বিষয়ে সাংবাদিক প্রশান্ত সুভাষ চন্দ্র বলেন, ‘কাদের মির্জার অনুসারী কেচ্ছা রাসেল, টুটুল, খান সাহেব ও পিচ্চি মাসুদের নেতৃত্বে ২০-২৫ জনের একদল সন্ত্রাসী আমার বাড়ীতে হামলা চালায়।এসময় আমার পরিবারের সবাই আহত হয়েছে।’

তবে অভিযোগ অস্বীকার করে কাদের মির্জার সহকারী ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক স্বপন মাহমুদ জানান, তাদের দীর্ঘদিন সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে।সম্পত্তিগত বিরোধ নিয়ে এ হামলার ঘটনা ঘটেছে।

সমকাল

সেন্সরশিপের খড়গ

স্বাধীন বাংলাদেশে চলচ্চিত্র, টিভি নাটক, মঞ্চ নাটকের উপর বিভিন্ন সময় সরকারি ও বেসরকারি সেন্সরশিপের তথ্য উপাত্ত দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

বিস্তারিত

লেখার জন্য কারাবন্দী

ফেসবুকে লেখালেখির জন্য জেলে আছেন প্রচুর মানুষ। বহু মানুষ প্রাণ হারিয়েছেন। আজীবনের জন্য পঙ্গু হয়েছেন, আছেন এমন মানুষও। তাদের সম্পর্কে জানুন।
বিস্তারিত

বিচারহীনতার বাংলাদেশ

বিচার হচ্ছে না নিকট অতীতের কয়েকশ চাঞ্চল্যকর মামলার। যেসব মামলার সম্ভাব্য আসামী প্রভাবশালী রাজনীতিক অথবা ব্যবসায়ী অথবা ক্ষমতার কাছাকাছি থাকা কেউ।

বিস্তারিত

এখন কী অবস্থায় আছে?

ধর্মানুভূতিতে আঘাত দেয়ার অভিযোগে ডজনখানেক গ্রাম জ্বালিয়ে দেয়া হয়েছিলো। সেসব গ্রাম, গ্রামের মানুষেরা এখন কেমন আছেন?
বিস্তারিত